• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে পুলিশের অভিযানে ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেখ সাঈদ আহামেদ সাবাব: শ্রীবরদীতে থানা পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে মরণ নেশা ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেপ্তার করেছে।

ধৃত মাদক ব্যবসায়ী সুমন মিয়া( ২৮) শ্রীবরদী পৌর এলাকার খামারিয়া পাড়া গ্রামের মনোয়ার হোসেন তারা মিয়ার ছেলে।

পুলিশ জানায়, মাদক মুক্ত শেরপুর জেলা গড়ার প্রত্যয়ে পুলিশ সুপার মোনালিসা বেগমের নির্দেশে শ্রীবরদী থানার ওসি কাইয়ুম খান সিদ্দিকীর তত্ত্বাবধানে উপ পুলিশ পরিদর্শক( এসআই) মাইনুল রেজার নেতৃত্বে এএসআই শফিকুল ইসলাম সঙ্গীয় পুলিশের একটি অভিযানিক দল ৫ ই মার্চ মঙ্গলবার বিকেলে পৌর শহরের তারাকান্দি এলাকার শ্রীবরদী – নিলাখিয়া সড়কের পাকা রাস্তায় জনৈক কুরবান আলীর অটোর দোকানের সামনে থেকে মাদক বিক্রয় কালে সুমন মিয়াকে আটক করে পরে তার জিন্সের প্যান্টের ডান পকেট থেকে সাদা পলিথিনের কাগজে মোড়ানো ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতিতে টের পেয়ে সুমন মিয়ার ২/৩ জন সহযোগীরা পালিয়ে যায়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য ১৫ হাজার টাকা।

এ ঘটনায় মঙ্গলবার গভীর রাতে ধৃত সুমন মিয়া সহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে এসআই মাইনুল রেজা বাদী হয়ে থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন।

উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মাইনুল রেজা জানায়, ধৃত সুমন মিয়া দীর্ঘদিন থেকেই ইয়াবা বিক্রি করে আসছিল। সে অত্র এলাকার তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী। বেশ কিছুদিন যাবত থেকেই সে আমাদের নজরদারিতে ছিল সে।

শ্রীবরদী থানার ওসি কাইয়ুম খান সিদ্দিকী গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বুধবার দুপুরে বলেন, শ্রীবরদীতে কাউকেই মাদক ব্যবসা করতে দেয়া হবে না ।

মাদকের বিরুদ্ধে পুলিশ তৎপর রয়েছে। প্রকৃত মাদক ব্যবসায়ীদের তালিকা নিয়ে পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করবে। মাদক ব্যবসায়ী যতই প্রভাবশালী হোক না কেন তাদের কোন ছাড় দেওয়া হবে না। ধৃত সুমন এর আগেও মাদক সহ গ্রেপ্তার হয়েছিল তাকে বুধবার দুপুরে মাদক মামলায় শেরপুরের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।